ব্যর্থ প্রেমিক
- মিলটন হাঁসদা - একুল -ওকুল ২৮-০৪-২০২৪

যারে খূব বেসেছিনু ভালো সে মোরে ছেড়ে দুরে চলে গেলো, যে ছিলো মোর জীবন ছায়া রেখে গেছে শুধু মায়া। লাগে ভালো আর তো কিছু- মন চলে যায় তারই পিছু, আমি এখন প্রেমিকা শুন্য বুক হাহাকার তারই জন্য। সে কেন জানালো না এসে? যে সে অন্য কাউকে ভালোবাসে? যদি জানতাম সে কথা বাসতাম না ভালো তারে বৃথা। সে দিলো মোরে কেমনে ফাঁকি? আমি এখন বড়ই একাকি। প্রেমের নাটক করে সে মোর মন করেছিলো জয়- তাইতো সে মোর জীবনটারে করেছে ক্ষয়,হ্যা নিশ্চয়!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।